কক্সবাজার সাগরে ভেসে গেল হৃদয়

সায়ীদ আলমগীর •

কক্সবাজার সমুদ্র সৈকত (ফাইল ছবি)

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে সাকিরুল আলম হৃদয় (১৫) নামে এক শিক্ষার্থী প্রাণ হারিয়েছে। শুক্রবার (১ নভেম্বর) সৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে সাড়ে ১২টার দিকে সাগর থেকে হৃদয়কে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

হৃদয় কক্সবাজার শহরের পৌরসভার ৯নং ওয়ার্ড বাদশা ঘোনা এলাকার মো. শাহাজাহানের ছেলে এবং স্থানীয় পৌর-প্রিপারেটরি উচ্চ বিদ্যলয় থেকে এবারের (২ নভেম্বর) জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার্থী।

সৈকতের সী-সেইফ লাইফগার্ডের ইনচার্জ মো. ওসমান বলেন, বেলা ১২টার দিকে হৃদয় তার বন্ধুদের নিয়ে সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে নামে। এ সময় স্রোতের টানে কিছুদূর ভেসে যায় হৃদয়। ভেসে যাওয়ার বিষয়টি আঁচ করতে পেরে লাইফ গার্ডরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মারা যাওয়ার বিষয়টি জানান।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি শাহজাহান কবির তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে ইউডি মামলা করে মরদেহ পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

হৃদয়ের মামা মো. ছাদেক জানান, তার ভাগিনা এবারের জেএসসি পরীক্ষার্থী। শনিবার (২ নভেম্বর) শুরু হওয়া পরীক্ষার একদিন আগে তার মৃত্যু হওয়ায় পরিবার ও এলাকায় শোকের মাতম চলছে।